বিজেপির বিকশিত এলএডি লাগানো প্রচার গাড়ির উপর হামলা চালানোর অভিযোগ উঠল কিছু দুষ্কৃতীর দিকে

কৌশিক মুখার্জী: বারাবনি:- বিজেপির বিকশিত এলএডি লাগানো প্রচার গাড়ির উপর হামলা চালানোর অভিযোগ উঠল কিছু দুষ্কৃতীর দিকে ।অভিযোগের তীর তৃণমূলের দিকে।যদিও এই অভিযোগ অস্বীকার করে তৃণমূল।
ঘটনা প্রসঙ্গে জানা যায় বুধবার বিকেলে বারাবনি থানার তোতারাম মোড়ে বিজেপির প্রচার গাড়িতে ভাঙচুরের ঘটনাটি ঘটে। শুধুমাত্র গাড়ি ভাঙচুরই নয় পাশাপাশি গাড়িতে থাকা চালককে মারধর করা হয় বলে অভিযোগ।একই ভাবে কর্মীদের মারধর করার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। বিজেপির অভিযোগ এই হামলার ঘটনায় স্থানীয় বিজেপির এক নেতা রঞ্জিত মুখার্জি বক্তব্য দিয়ে বলেন, "এদিন বিকেলে নরেন্দ্র মোদির ঘোষিত কর্মসূচি অনুযায়ী বিকশিত ভারতের প্রচার মূলক বিকশিত গাড়ি বারাবনি এলাকা থেকে আসানসোল এর দিকে যাচ্ছিল।সেই সময় 
তোতারাম মোড় এলাকায় আসতেই বিকশিত ভারতের এলএডি লাগানো গাড়ির উপর তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালায়।তবে ভয় দেখিয়ে বিজেপিকে আটকানো যাবে না। মানুষ ভোটে জবাব দেবেন।ঘটনায় বিজেপির নেতা অভিজিৎ রায় বারাবনী থানায় হাজির হয়ে লিখিত অভিযোগ  জানায় ।একই সঙ্গে এই ঘটনার কড়া নিন্দা করে রাজ্যের শাসক দলকে কড়া হুঁশিয়ারি দিয়েছে ।তবে ঘটনায় অভিযোগ অস্বীকার তৃণমূলের।এই বিষয়ে বারাবনী বিধায়ক তথা আসানসোল মেয়র বিধান উপাধ্যায় জানান বিজেপির চারিদিকে একটা সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করছে।কারন বিজিপির নীতি একটাই তারা ভোটের সময় আসে আর ভোট পেরোলে চলে যায় ।তারা এলাকার পরিস্থিতি খারাপ করার জন্যে এই ধরণের হিংসা চালিয়ে যাচ্ছে ।তবে এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোন যোগ নেই।

Comments

Popular posts from this blog

১০ লক্ষ টাকার বেশী প্রতারণার অভিযোগ উঠল ইন্সুরেন্সের নামে এক মহিলা কর্মীর বিরুদ্ধে

আসানসোলের বিএনআর মোড়ে প্রতীকী ভাবে এক বস্তা কয়লা নিয়ে বিক্রি করতে বসেন মিম নেতা দানিশ আজিজ

গুসকরা মহাবিদ্যালয়ে শুরু হলো আন্ত কলেজ ক্রীড়া প্রতিযোগিতা