তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়

তন্ময় মাহারা: মালদা:- উত্তর মালদা লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসুন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে সামসি কলেজ মাঠে বিশাল জনসভা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূলের জননেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়া উপস্থিত ছিলেন প্রার্থী সহ তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি আব্দুর রহিম বক্সি, সহ-সভাপতি বাবলা সরকার, তৃনমূলের চেয়ারম্যান সমর মুখার্জী, রাজ্যসভার সাংসদ মৌসম নূর, ইংরেজ বাজার পৌরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী, পুরাতন মালদা পৌরসভার চেয়ারম্যান কার্তিক ঘোষ সহ তৃনমূল নেতৃত্বরা। তৃণমূলের প্রতিষ্ঠা হওয়ার পর আমরা কখনো মালদা লোকসভার দুটি আসনের একটিও পায়নি। ২০২১ সালের বিধানসভার ফল যাতে পুনরাবৃত্তি হয়,ব্যবধান বাড়ে বাতা দেন অভিষেক।খগেন মুর্মু আগে ছিল সি পিএমে,এখন জামা খুলে বিজেপিতে এসেছেন। তিনি পাঁচ বছরে কি কাজ করেছেন। তিনি কি কাজ করেছেন যদি প্রমাণ করতে পারে আমি আর কোন দিন তৃণমূলের হয়ে ভোট চাইতে আসবো না।২০২১ বিধানসভায় আপনারা আমাদের আটটা আসনে জিতেছেন।কংগ্রেসের নেতা অধীর রঞ্জন চৌধুরী বাংলায় ইন্ডিয়া জোট হতে দেয়নি। তিনি বিজেপির বড় দালাল।তৃণমূলকে ভোট দেওয়া থেকে অনেক ভালো বিজেপিকে ভোট দেওয়া, অধীর রঞ্জন চৌধুরী ভাষণ রেকর্ড মঞ্চ থেকে তুলে ধরেন অভিষেক।
বিজেপির হাত শক্ত করা ছাড়া কংগ্রেসের আর কোন কাজ নেই।
লক্ষীর ভান্ডার বেশি দিন চলবে না,তিন মাসের মধ্যে বন্ধ হবে। কোচবিহারের এক বিজেপি নেত্রী ১৫ দিন আগে এই কথা বলেন তার রেকর্ড তুলে ধরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ১০০ দিনের কাজের টাকা আদায়ে আমরা দিল্লির বুকে আন্দোলন করেছি,সেখান থেকে আমাদের টেনে বেড় করে দিয়েছে,একদিনও অধীর রঞ্জন চৌধুরী কিংবা মোঃ সেলিমরা আমাদের পাশে এসে দাঁড়ায়নি। 
মানুষের মধ্যে বিভাজন তৈরি করা কাজ বিজেপির।আমার বিরুদ্ধে কিভাবে এজেন্সি লাগিয়ে রেখে দিয়েছে বিজেপি। বিজেপির বি টিম হয়ে বাংলায় কাজ করছে কংগ্রেস এবং সি পি এম‌।আমার বাবা মাকেও ছাড়েনি তাও আমি আত্মসমর্পণ করেনি,মত দিন রক্ত আছে লড়াই করবো আমি।এবার আপনারা মালদায় ২-০ করবেন। কেন্দ্রীয় সরকারের পরিবর্তন শুধু সময়ের অপেক্ষা‌।পেট্রোল ছিল ৫০ টাকা লিটার আজ ১০০ টাকা লিটার,চা পাতা ছিল ১১০ টাকা কিলো আজ ২৮০ টাকা কিলো,আপনি ভাবতে পারছেন দেশ কোথায় গেছে। এবার যদি বিজেপি ক্ষমতায় আছে তাহলে আর ভোট হতে দিবে না বিজেপি।
যারা মাছ খাই তারা দেশ বিদ্রোহী,আমরা কি খাবো ঠিক করবে বিজেপি।যোগী আদিত্যনাথ বাংলায় আশার আগে একটু পড়াশোনা করে আসবেন বলেন আভিষেক।
তিনটি সুযোগ দিচ্ছি,

১)এক কোটি ৬৪ লক্ষ টাকা আটকে রেখেছেন ছেড়ে দেন।

২)আবাস যোজনার টাকা ১০ পয়সা দিয়েছেন,দেখান।

৩)আমি ডাইমন্ড লোকসভা হয়ে লড়াই করছি,পাড়লে ওখান থেকে দাড়িয়ে আমাকে হারান,এই তিনটি চ্যালেঞ্জ পুরণ করলে আমি রাজনীতি ছেড়ে দিবো বলেন অভিষেক।
মালদায় ভোট কাটাকাটি হলে বিজেপির লাভ। গত তিন বছরে আইন ব্যবস্থা কাজে লাগিয়ে আমাদের বিরুদ্ধে মামলা করেছে।

Comments

Popular posts from this blog

১০ লক্ষ টাকার বেশী প্রতারণার অভিযোগ উঠল ইন্সুরেন্সের নামে এক মহিলা কর্মীর বিরুদ্ধে

আসানসোলের বিএনআর মোড়ে প্রতীকী ভাবে এক বস্তা কয়লা নিয়ে বিক্রি করতে বসেন মিম নেতা দানিশ আজিজ

গুসকরা মহাবিদ্যালয়ে শুরু হলো আন্ত কলেজ ক্রীড়া প্রতিযোগিতা