উত্তরপ্রদেশ মডেলেই পশ্চিমবঙ্গকে গড়ে তোলার আহ্বান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের

নিজস্ব সংবাদদাতা: উখরা:- রাণীগঞ্জ বিধানসভার অন্ডালের খান্দরায় প্রকাশ্য সমাবেশে আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া সমর্থনে প্রচারে এসে স্টেজে উঠেই বাংলাকে উত্তর প্রদেশ মডেল আহ্বান উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের। বাংলাকে সন্ত্রাস মুক্ত করার ডাক দিলেন যোগী আদিত্যনাথ। তিনি বলেন আবাস যোজনায় উত্তরপ্রদেশে ৫৭লক্ষ বাড়ি বানানো হয়েছে। বাংলাতে দুর্নীতির জেরে বন্ধ হয়ে আছে আবাস যোজনা। তৃণমূলকে রীতিমত এক হাত নিলেন যোগী। তিনি বলেন কংগ্রেস, তৃণমূল কংগ্রেস আর সিপিএম তিন দলের নাম আলাদা হলেও কোনও পার্থক্য নেই ওই তিন দলের। দুর্নীতিরও একই কায়দা। যোগীর দাবি, এই তিনদলকে বিশ্বাস করা যায় না। তিনি বলেন, আধ্যাত্মিক পরম্পরাকে আগে বাড়াতেই তিনি পশ্চিমবঙ্গে প্রচারে এসেছেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়ার। 
যেখানে  জয় শ্রীরাম বললেও গুলি করে দেওয়া হচ্ছে। যারা বাংলার কৃষ্টি, সংস্কৃতি নষ্ট করেছে তাদেরকে ভোট দিয়ে ভুল করবেন না কড়া বার্তা দেন তিনি। ভোট বাক্সে ভোট টানতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর দাবি অযোধ্যার মতো রাম মন্দির বাংলাতেও তৈরী হতে পারে। সন্দেশখালী প্রসঙ্গে তিনি বলেন মাফিয়া রাজের অবসান হওয়া উচিত। উত্তরপ্রদেশের মাফিয়ারা বিজেপি শাসনে সন্ত্রস্ত। সন্দেশখালীর মত ঘটনা ঘটছে আর ওদের বাঁচানোর চেষ্টা করছে এই তৃণমূল কংগ্রেস সরকার। বাংলা বীরের জন্মভূমি, স্বাধীনতা সংগ্রামীরদের আত্ম বলিদানের জন্মভূমি, স্বামী বিবেকানন্দের জন্মভূমি আজ ভস্টাচার আর রক্তে ভরে গেছে। সোনার বাংলা গরতে, রাজ্য থেকে ভষ্টাচার দুরকরতে বিজেপিকে জয়ী করতে আজ খান্দরা ময়দানে বিজয় সংকল্প সভায় এই কথা বলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী অদিত্য নাথ।
যোগী আদিত্যনাথের জনসভায় মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতো। উপস্থিত ছিলেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী  সুরিন্দর সিং আলুওয়ালিয়া, লক্ষ্ণণ ঘোড়ুই, জিতেন্দ্র তেওয়ারি ,বাপ্পা চ্যাটার্জী সহ বিজেপির অন্যান্য নেতা ও কর্মীরা ।

Comments

Popular posts from this blog

১০ লক্ষ টাকার বেশী প্রতারণার অভিযোগ উঠল ইন্সুরেন্সের নামে এক মহিলা কর্মীর বিরুদ্ধে

আসানসোলের বিএনআর মোড়ে প্রতীকী ভাবে এক বস্তা কয়লা নিয়ে বিক্রি করতে বসেন মিম নেতা দানিশ আজিজ

গুসকরা মহাবিদ্যালয়ে শুরু হলো আন্ত কলেজ ক্রীড়া প্রতিযোগিতা