মালদার হরিশ্চন্দ্রপুরের তুলশীহাট ময়দানে প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভা মুখ্যমন্ত্রীর

তন্ময় মাহারা: মালদা:- মালদার হরিশ্চন্দ্রপুরের তুলশীহাট ময়দানে উত্তর মালদা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে জনসভা মুখ্যমন্ত্রীর। মুখ্যমন্ত্রী বলেন আমি একমাস ধরে বাড়ির বাইরে আছি। নির্বাচন চলছে তো চলছেই। এখনো একমাস আমাকে নির্বাচন টানতে হবে। বুঝতে পারছি প্রচণ্ড গরমে আপনাদের অসুবিধা হচ্ছে।মালদার মানুষ আমাদের আম আমসত্ত্ব দুটোই দিয়েছিল ওই জন্য ২০২১ বিধানসভা নির্বাচনে আমরা জিতেছি। এর জন্য আপনাদের ধন্যবাদ। মালদার দুটি লোকসভা আসন আমরা কোনদিনও পাইনি। এবার কি পাল্টানো যায় না।  কিভাবে লড়ছি আপনারা জানেন তো।  সিপিএমের অত্যাচার দেখেছেন। বাংলায় সিপিএম কংগ্রেসের জোট হয়েছে।  আমরা একা লড়ছি বিজেপির বিরুদ্ধে। 
মোদি সরকার বলে আমরা সব করে দিয়েছি। কিন্তু ওরা কিছু করেনি শুধু মিথ্যা কথা বলে। যা করেছে রাজ্য সরকার করেছে।  
১০০ দিনের কাজের টাকা দেয়নি কেন্দ্র।  আমরা কথা দিয়েছিলাম।  ঊনসত্তর লক্ষ্য ফ্যামিলি কে সেই টাকা আমরা ফিরিয়ে দিয়েছে। ১০০ দিনের কাজে বাংলা প্রথম। মাইনরিটি স্কলারশিপে প্রথম বাংলা। এইসব দেখে লুচির মতো ফুলছে বিজেপি। 
মালদা বিমানবন্দর আমরা রেডি করে দিয়েছি। কোচবিহারে চালু হয়ে গেছে, বালুরঘাটে চালু হচ্ছে।  
গতকাল মোদি বাবুর কাকা অমিত দাদা মহাশয় কি বলেছেন বাংলা নাকি ২ লক্ষ ২৯ হাজার কোটি টাকার হিসাব দেয়নি। তাই ওনারা টাকা দিতে পারছেন না। আমি অমিত শাহ কে চ্যালেঞ্জ করে বলছি একটাও সৎব্যহার শংসাপত্র (uc) পড়ে নেয়। 
বাংলাকে ইট মারতে গেছেন বাংলার ইটই আপনাকে গেধে দিল। আমরা ইট মারি না। 
এন আর সি চালু করতে দিবো না। 
আমরা ইন্ডিয়া জোট নিয়ে মোদিকে তারাবোই
বিজেপিকে উৎখাত করবো। 
জগাই মাধাই গদাই যারা পঞ্চায়েত নির্বাচন থেকে বিধানসভা এবং লোকসভা ভোট করে তারা একদিনও বলেনি ১০০ দিনের কাজের টাকা কেন পাইনি বাংলা।
কংগ্রেস সিপিএম কংগ্রেসকে তোপ মমতার। 
আমাদের মত সামাজিক কাজ কেউ করেনি।
বক্তব্য শেষে আদিবাসীদের সাথে গান আর ধামসার তালে কোমড় দুলিয়ে নাচলেন মুখ্যমন্ত্রী।বক্তব্য রাখার পর পুরাতন মালদার  তাঁতিপাড়া মাঠে দ্বিতীয় জনসভায় যোগ দিতে রওনা দেন মুখ্যমন্ত্রী।

Comments

Popular posts from this blog

১০ লক্ষ টাকার বেশী প্রতারণার অভিযোগ উঠল ইন্সুরেন্সের নামে এক মহিলা কর্মীর বিরুদ্ধে

আসানসোলের বিএনআর মোড়ে প্রতীকী ভাবে এক বস্তা কয়লা নিয়ে বিক্রি করতে বসেন মিম নেতা দানিশ আজিজ

গুসকরা মহাবিদ্যালয়ে শুরু হলো আন্ত কলেজ ক্রীড়া প্রতিযোগিতা